২/২, ব্লক-এ, মোহাম্মদপুর, ঢাকা
৮৮০-২-৮৮০-২-৯১১

আন্তর্জাতিক নারী দিবস ২০২১ উপলক্ষে অনলাইন আলোচনা সভা ও সম্মাননা অনুষ্ঠান অনুষ্ঠিত

জাতীয় কন্যাশিশু অ্যাডভোকেসি ফোরাম-এর উদ্যোগে আজ রবিবার, ১৪ মার্চ ২০২১ সকাল ১১টায় আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে অনলাইন আলোচনাসভা ও সম্মাননা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় মানবাধিকার কমিশনের মাননীয় চেয়ারম্যান জনাব নাছিমা বেগম এনডিসি। বিশেষ অতিথি ছিলেন জনাব ডা. ছামিল উদ্দীন শিমুল এমপি, চাঁপাইনবাবগঞ্জ-১ আসন এবং সদস্য, পার্লামেন্টারিয়ান ককাস অন চাইল্ড রাইটস, বাংলাদেশ জাতীয়

সংসদ এবং জনাব আদিবা আঞ্জুম মিতা এমপি, সদস্য, পার্লামেন্টারিয়ান ককাস অন চাইল্ড রাইটস। সভাপতিত্ব করেন জনাব ড. বদিউল আলম মজুমদার, গ্লোবাল ভাইস প্রেসিডেন্ট ও কান্ট্রি ডিরেক্টর, দি হাঙ্গার প্রজেক্ট। স্বাগত বক্তব্য রাখেন জনাব রাবেয়া বেগম, সহ-স¤পাদক, জাতীয় কন্যাশিশু অ্যাডভোকেসি ফোরাম এবং নির্বাহী পরিচালক, শরীয়তপুর ডেভেলপমেন্ট সোসাইটি। অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন জনাব নাছিমা আক্তার জলি, স¤পাদক, জাতীয় কন্যাশিশু অ্যাডভোকেসি ফোরাম; জনাব ওয়াহিদা বানু, কার্যনির্বাহী সদস্য, জাতীয় কন্যাশিশু অ্যাডভোকেসি ফোরাম এবং নির্বাহী পরিচালক, অপরাজেয় বাংলাদেশ; জনাব বিথীকা হাসান জেন্ডার এক্সপার্ট, হিউম্যান রাইটস প্রোগ্রাম, ইউএনডিপি, অধ্যাপক হোসনে আরা বেগম, নির্বাহী পরিচালক, টিএমএসএস প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »