স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করায় ঝিনাইদহে সংঘর্ষে আহত ১২

logo-ittefaq
কাঁদানে গ্যাস নিক্ষেপ
ভ্রাম্যমাণ প্রতিনিধি

গত বৃহস্পতিবার এক ছাত্রীকে উত্ত্যক্ত করাকে কেন্দ করে ঝিনাইদহ সদর উপজেলার চরখাজুরা এবং শৈলকুপা উপজেলার কুলচারা গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে আন্তত ১২ জন আহত হয়েছে। আহতদের মধ্যে ১ জনকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভতির্ করা হয়েছে। বাকিরা গ্রেপ্তার এড়াতে বিভিন্ন ক্লিনিকে চিকিত্সা নিচ্ছে। পুলিশ সংঘর্ষ থামাতে প্রায় ২০ রাউন্ড কাঁদানে গ্যাস শেল নিক্ষেপ করে।

সংঘর্ষকালে ঝিনাইদহ কুষ্টিয়া সড়কে দেড় ঘন্টা যান চলাচল বন্ধ হয়ে যায়। রাস্তার দুই পাশে শ’ শ’ যান বাহন আটকা পড়ে। ফলে যাত্রীদের চরম দুর্ভোগে পড়তে হয়। পুলিশ সুপার মোঃ আলতাফ হোসেন বলেন, ঝিনাইদহের আমতলা নামক স্থানে বুধবার মোকিমপুর মাধ্যমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে এক স্কুল ছাত্রীকে উত্ত্যক্ত করা নিয়ে ঘটনার সূত্রপাত ঘটে। বুধবার সন্ধ্যায় ঝিনাইদহ সদর উপজেলার চরখাজুরা ও শৈলকুপা উপজেলার কুলচারা গ্রামবাসীর মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। ঘটনার জের ধরে বৃহস্পতিবার সকাল ৭ টার দিকে আমতলা নামকস্থানে চর-খাজুরা, খাজুরা, সাত কুলচোরাসহ ৪টি গ্রামের মানুষ রামদা, ঢাল-সড়কি ও ইটপাটকেল নিয়ে ব্যাপক সংঘর্ষে লিপ্ত হয়।

হরিণাকুন্ডু থার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফরিদ উদ্দীন জানান, এ সময় ঝিনাইদহ-কুষ্টিয়া সড়কে সকাল ৭টা থেকে সাড়ে ৮টা পর্যন্ত যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়।

তথ্যসূত্র: ইত্তেফাক, ৬ এপ্রিল ২০১৩
Advertisements